Assignment

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট

২০২১ সালের মত ২০২২ সালের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। ০৬ ফেব্রুয়ারি ২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট (১ম সপ্তাহ) বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তির মাধ্যমে এই কার্যক্রমের সূচনা হয়।

০৩ ফেব্রুয়ারি, ২০২২ খ্রি. মাউশি পরিচালক (মাধ্যমিক) প্রফেসর মােহাম্মদ বেলাল হােসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিষয়ে বলা হয়-

২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য প্রণয়নকৃত ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিতরণ করা হলাে। বিতরণকৃত অ্যাসাইনমেন্ট শিক্ষার্থীদের প্রদান ও গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধি-নিষেধ যথাযথভাবে অনুসরণপূর্বক প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

নিচের ছবিতে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখুন

বিজ্ঞপ্তি দেখুন

ষষ্ঠ থেকে দশম শ্রেণির ২০২২ সালের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট ডাউনলোড

খেয়ালী ডট কম এর পাঠকদের জন্য ২০২২ সালের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট পিডিএফ আকারে দেওয়া হল। নিচের সবুজ বাটনে ক্লিরে কাঙ্খিত এ্যাসাইনমেন্ট ডাউনলোড করে নিন।

আপনার জন্য আরও কিছু বিজ্ঞপ্তিঃ

সকল তথ্য পাওয়ার জন্য খেয়ালী ডট কম এর ফেসবুক পেজটি লাইক এবং ফলো করে রাখুন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে রাখুন এবং প্লেস্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে রাখুন।

একটি মন্তব্য যোগ করুন অথবা অভিযোগ পেশ করুন

Back to top button